লালমনি নিউজ ডেস্ক রিপোর্টঃ বুধবার (২২ মার্চ) বিকাল ৩টা ৩০মিনিটে লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ফুটবল খেলার মাঠে সবুজ সংঘের আয়োজনে লালমনিরহাট পৌরসভার মেয়র এর সার্বিক সহযোগিতায় টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক/ সদস্য সচিব এর আহবানে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

সবুজ সংঘের সভাপতি শফিকুল ইসলাম-এঁর সভাপতিত্বে সবুজ সংঘের সাধারণ সম্পাদক জিসান পাটোয়ারী বাবু-এঁর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান। এতে বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সবুজ সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সিরাজুল হক, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ নজরুল হক পাটোয়ারী ভোলা, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন। পৃষ্ঠপোষক ছিলেন লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন। আমন্ত্রিত অতিথি ছিলেন সবুজ সংঘের প্রধান উপদেষ্টা মোঃ আব্দুল আহাদ লুলু, সবুজ সংঘের সাবেক সভাপতি মোঃ হারুন অর রশিদ বকুল, সবুজ সংঘের সাবেক সভাপতি মোঃ সাইফুল ইসলাম। আমন্ত্রিত অতিথি ছিলেন গ্লামার ইলেক্ট্রনিক ইন্ডাস্ট্রি লিমিটেডের নর্থ জোনের ডিভিশনাল ম্যানেজার শ্রী দোদল কুমার ও লালমনিরহাট পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ। এ সময় লালমনিরহাট পৌরসভার মেয়রের সহধর্মিণী ও সমাজকর্মী জাকিয়া সুলতানা রিমু, সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মাসুদ রানা রাশেদসহ সবুজ সংঘের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ফাইনাল খেলায় সাপটানা একাদ্বশ ২-০ গোলে চ্যাম্পিয়ন হয় এবং আদর্শ যুব সংঘ (কাজী কলোনী)-০ গোলে রানার্স আপ হয়। পরে খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্বিকার বিতরণ করা হয়।

Leave a Reply